বাংলার আয়না

৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২১ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৪ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান আজ

বিনোদন প্রতিবেদক
আজ বুধবার (২৩ মার্চ) বসছে চলচ্চিত্রের সবচেয়ে সম্মানজনক আসর জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান-২০২০। এতে থাকছে জঁমকালো সাংস্কৃতিক আয়োজন। যেখানে অংশ নেবেন চলচ্চিত্রের জনপ্রিয় সব তারকা।

অনুষ্ঠানে অংশ নেবেন রোজিনা, অঞ্জনা, অরুণা বিশ্বাসসহ অনেকে। তাদের সঙ্গে এক সময়ের জনপ্রিয় চিত্রনায়কদের দেখা যাবে। এছাড়া এ প্রজন্মের শিল্পীদের মধ্যে আছেন ইমন, দীঘি, সাইমন, তমা, পূজা চেরীসহ বেশ কয়েকজন। জাতীয় এ আসরে প্রথমবারের মতো পারফর্ম করবেন ইমন, দীঘি ও পূজা। এবারের সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থাপনা করবেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। জানা গেছে, পুরস্কার প্রদান অনুষ্ঠান শুরু হবে ১১ টায়। সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হতে পারে ১২ টার দিকে।

উল্লেখ্য, এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ চলচ্চিত্র হয়েছে গাজী রাকায়েত পরিচালিত ‘গোর’ ও চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’। বলা যায়, ২০২০ সালের পুরস্কারগুলো এই দুটি সিনেমাই ভাগাভাগি করে নিয়েছে। এর মধ্যে ‘গোর’ জিতেছে ১১টি বিভাগে, আর বিশ্বসুন্দরীর জিতেছে ৮টি। এবার আজীবন সম্মাননা পাচ্ছেন দুই তারকা আনোয়ারা বেগম ও রাইসুল ইসলাম আসাদ।

প্রথমবার জুটি হয়ে মঞ্চ মাতাবেন ইমন-দীঘি : চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। দীর্ঘদিন ধরে চলচ্চিত্রে কাজ করলেও একসঙ্গে জুটি বাঁধতে দেখা যায়নি তাদের। এবার একসঙ্গে দেখা মিলবে। তবে কোন সিনেমায় নয়। জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে একসঙ্গে মঞ্চ মাতাবেন এই যুগল।

Scroll to Top