বাংলার আয়না

৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২১ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৪ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

ভালুকায় তালাবদ্ধ ঘরে আগুনে পুড়ে মারা গেলো তিন শিশু

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা
শিশুসন্তানদের ভবিষ্যতের কথা চিন্তা করে দিনরাত পরিশ্রম করে যাচ্ছিলেন বাবা-মা। বাড়তি টাকা আয়ের জন্য স্বামী-স্ত্রী দুই জনই কাজ নেন গার্মেন্টসে। রবিবার রাতে মা গিয়েছিলেন গার্মেন্টসে কাজে, অন্যদিকে বাবা ঘরের দরজায় তালা দিয়ে গিয়েছিলেন বাইরে, দোকান থেকে ডিম আনতে। ফিরে এসে দেখেন সিলিন্ডার বিস্ফোরণে আগুন ধরে পুড়ে মারা গেছে তাদের তিন আদরের ধন। গত রবিবার রাত সোয়া ৯টার দিকে ময়মনসিংহের ভালুকা উপজেলার সিডস্টোর এলাকার একটি ভাড়া বাসায় এ হৃদয়বিদারক ঘটনা ঘটে।

এদিকে একসঙ্গে তিন শিশুসন্তানকে হারিয়ে শোকে পাথর হয়ে গেছেন বাবা স্বপন মিয়া ও মা মদিনা বেগম। আহাজারি করে তারা বলছেন, তিন সন্তানের মৃত্যুতে তার সব শেষ হয়ে গেছে। এখন তারা কী নিয়ে বাঁচবেন?

নিহত এই তিন শিশু হলো: সাবিয়া (৯) নাফিয়া (৭) ও রায়হান (৩)। তাদের বাড়ি নেত্রকোনার কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়নের বেখরীকান্দা শুনই গ্রামে। গতকাল সোমবার সকালে ওই শিশুদের লাশ তাদের বাড়িতে নেয়া হয়। তাদের মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। লাশ দেখার জন্য আশপাশের নারী-পুরুষ ও শিশুরা ভিড় করে বাড়িতে। গতকাল বিকালে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদের লাশ দাফন করা হয়।

Scroll to Top