বাংলার আয়না

১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২১ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

২৫ জানুয়ারি বড় পর্দায় আসছে দীপিকা-শাহরুখের ‘পাঠান’

বিনোদন ডেস্ক
দীর্ঘদিন ধরেই আলোচনার কেন্দ্রে রয়েছে শাহরুখ খান ও দীপিকার ‘পাঠান’ সিনেমাটি। এই সিনেমাটির মাধ্যমে চতুর্থবারের মতো একসঙ্গে পর্দায় আসছে এই জনপ্রিয় জুটি। যে কারণে সিনেমাটি ঘিরে দর্শক-ভক্তদের কৌতুহলেরও শেষ নেই।

এরইমধ্যে ‘পাঠান’ সিনেমায় দীপিকা-শাহরুখের লুক নজর কেড়েছে নেটিজেনদের। এমনকি সিনেমাটির ট্রিজারও দারুণ সাড়া ফেলে সিনেপ্রেমীদের মাঝে। এরপর থেকেই তারা অপেক্ষায় আছে সিনেমাটি প্রেক্ষাগৃহে দেখার। এবার প্রেক্ষাগৃহে আসার তারিখসহ সিনেমাটির পোস্টার শেয়ার করে অপেক্ষার অবসান ঘটালেন দীপিকা-শাহরুখ।

সিনেমাটির পোস্টার ইনস্টাগ্রামে শেয়ার করে দীপিকা লিখেছেন- আর অপেক্ষায় রাখব না, ২৫ জানুয়ারি আসছি আপনাদের কাছের প্রেক্ষাগৃহে। তো আর দেরি কেন! প্রস্তুতি শুরু হোক।’

শাহরুখ খান লিখেছেন- সিটবেল বেঁধেছেন? ২৫ জানুয়ারি বড়পর্দায় পাঠান উদযাপন উপভোগ করুন। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাচ্ছে পাঠান।

উল্লেখ্য, ‘পাঠান’ শাহরুখ-দীপিকা জুটির চতুর্থ প্রজেক্ট। দীপিকা পাডুকোন শাহরুখ খানের বিপরীতে ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ সিনেমায় আত্মপ্রকাশ করেন। এরপর তারা ‘হ্যাপি নিউইয়া’ এবং ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমায় স্ক্রিন শেয়ার করেন। প্রতিটি সিনেমাই বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল। তবে এই প্রথম জন আব্রাহাম ও শাহরুখকে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। সবকিছু মিলিয়ে সিনেমাটি বক্স অফিস মাত করবে বলেই মনে করছেন সিনেবোদ্ধারা।

Scroll to Top