বাংলার আয়না

২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২২ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

করোনায় ক্ষতিগ্রস্তদের খাদ্যসামগ্রী দিল এফডিএ

নিজস্ব প্রতিবেদক
ভোলার চরফ্যাশন উপজেলার নীলকমলে ইউকেএআইডি ও ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে কোভিড-১৯ এর প্রভাবে ক্ষতিগ্রস্থ অতিদরিদ্র ১০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) নীলকমল ইউনিয়নের মুন্সীরহাট প্রাথমিক বিদ্যালয়, ঘোষেরহাট প্রাথমিক বিদ্যালয় ও চরযমুনা প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পল্লি কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় পাথওয়েজ টু প্রসপারিটি ফর এক্সট্রিমলি পুওর পিপল (পিপিইপিপি) প্রকল্পের আওতায় পরিবার উন্নয়ন সংস্থা (এফডিএ)্এ কর্মসূচী বাস্তবায়ন করেছে। বিতরণ করা খাদ্য তালিকায় ছিল, চাউল, ছোলা বুট, পিয়াঁজ, সোয়াবিন তেল, সেমাই, গুড়া দুধ, আলু, মুসুর ডাল, খেজুর, লবন, ও চিনি।
খাদ্য বতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, নীলকমল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার , এতে প্রধান অতিথি ছিলেন পরিবার উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মো: কামাল উদ্দিন। এছাড়াও অনুষ্ঠানে পরিবার উন্নয়ন সংস্থার সিনিয়র সমন্বয়কারী শংকর চন্দ্র দেবনাথ, পিপিইপিপি’র প্রকল্প সমন্ময়কারী মো: ফারুক ও পিপিইপিপি প্রকল্পের টি ও কমিউনিটি মবিলাইজেশন কর্মকর্তা স্বপন কুমার বার প্রমুখসহ প্রকল্প সংশ্লিষ্ট সকল কর্মকর্তা ও যুব ফোরামের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Scroll to Top