বাংলার আয়না

২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২২ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

চরফ্যাশনে পুড়িয়ে হত্যার ভাড়াটে খুনী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
ভোলার চরফ্যাশনে আড়াই লাখ টাকা চুক্তিতে দুই ভাই হত্যা কান্ডের ভাড়াটে কিলার ট্রাক চালক শরীফুল ইসলাম শরীফকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ মে) আটক করে তাকে ভোলার পুলিশ সুপার কার্যালয়ে আনা হয়। পরে আদালতে স্বীকাররোক্তিমূলক বক্তব্য দেয় ওই ভাড়াটে কিলার। শরীফকে সোমবার বিকালে চট্টগ্রাম কাপ্তানবাজার রাস্তার মাথা এলাকা থেকে আটক করে পুলিশ।

পরে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার প্রেস ব্রিফিংকালে সাংবাদিকদের জানান, এই হত্যাকান্ডের মূল ঘাতক বিল্লাল হোসেন, তার ভাই কাসেম ও ভগ্নিপতি আবু মাঝিকে গত সপ্তাহে গ্রেফতার করা হয়েছিল। এরা হত্যার বিষয়ে আদালতে স্বীকারোক্তি দেয়। এদের বক্তব্য অনুযায়ী ভাড়াটে কিলার শরীফকে আটকে পুলিশ অভিযান চালায়।

গত মাসের ৭ এপিল চরফ্যাশন পৌরসভার ৩ নং ওয়ার্ডের বাসিন্দা দুলাল শীল ও তার ভাই তপন শীল তাদের ৬৫ শতাংশ জমি ২৫ লাখ টাকায় আসলামপুর ইউনিয়নের বিল্লাল হোসেন, আবুল কাশেম ও আবু মাঝির কাছে বিক্রি করেন। জমির দলিল করার পর টাকা না দিয়ে দুই ভাইকে হত্যার পরিকল্পনা করে ঘাতকরা। ওই পরিকল্পনা অনুযায়ী তারা চট্টগ্রামের ট্রাক চালক শরীফকে আড়াই লাখ টাকা চুক্তিতে হত্যার কাজে নিয়োগ করে। তবে শরীফ পুলিশকে জানায়, ওই টাকাও এখন পাননি।

চুক্তি অনুযায়ী তপন ও দুলালকে আসলামপুর এলাকার একটি পরিত্যাক্ত বাড়ির বাগানে প্রথমে দুই ভাইকে হাত-পা বেধে মাথা বিচ্ছিন্ন করে হত্যা করা হয়। ওই দুই ভাইয়ের দেহ প্রথমে পুড়িয়ে চিহ্ন মুছে ফেলার চেষ্টা করা হয়। অপরদিকে মাথা দুটিকে এলাকার মহিউদ্দিনের সেপটিক ট্যাংকে লুকিয়ে রাখা হয়।

Scroll to Top