বাংলার আয়না

১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২১ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

চরফ্যাশনে ৩শ’ মরা মুরগী ড্রেসিংকালে প্রতারক আটক

নিজস্ব প্রতিবেদক
চরফ্যাসনে প্রায় তিন শতাধিক মরা বয়লার মুরগি ড্রেসিং করার সময় মো. রাসেল নামের এক প্রতারককে আটক করেছে স্থানীয়রা। আটক রাসেলের বাড়ি উপজেলার আবুবকরপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে। সে আবুবকরপুরের একটি পোল্ট্রি ফার্মের কর্মচারী কাম পরিবহনকারী।
শনিবার রাত ১০ টার দিকে চরফ্যাসন বাজারের মাংসপট্টির মিরাজের মুরগীর দোকানে মরা মুরগী ড্রেসিং করার সময় তাকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটক রাসেলকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন চরফ্যাসন উপজেলার সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস।

চরফ্যাসন উপজেলার সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস জানান, রাতে আবুবকরপুর ইউনিয়নের একটি পোল্ট্রি ফার্ম থেকে পাঁচটি বস্তায় ভরে তিনশত মরা বয়লার মুরগী রিকশায় করে পূর্ব বাজারে নিয়ে আসা হয় এবং মুরগীগুলো সেখানকার মিরাজের দোকানে ড্রেসিং করার সময় স্থানীয়রা টের পেয়ে তাকে আটকে রেখে আমাদেরকে খবর দেয়। পরে আমরা এসে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ভোক্তা অধিকার আইনে কর্মচারী রাসেলকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদণ্ড দেয়া হয়। তবে আমাদের উপস্থিতি টের পেয়ে দোকানের মালিক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

Scroll to Top