বাংলার আয়না

৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২১ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৪ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

সাবেক এমপি মেরাজ মোল্লার ইন্তিকাল

রাজশাহী সংবাদদাতা
রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-৩ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেরাজ উদ্দিন মোল্লা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।
রোববার রাত সাড়ে ৯টার দিকে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত সোমবার (৩ মে) জরুরি ভিত্তিতে বিমান বাহিনীর একটি এমআই-১৭১ এসএইচ হেলিকপ্টারে রাজশাহী থেকে মেরাজ উদ্দিন মোল্লাকে ঢাকায় নেয়া হয়।

গত ৩০ এপ্রিল শুক্রবার বিকালে অসুস্থ হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছিল।মেরাজ উদ্দিন মোল্লা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তবে সর্বশেষ পরীক্ষায় তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছিল বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

জানা গেছে, রোববার সারাদিন তার প্রেসার উঠানামা করছিল বলে জানা গেছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।মেরাজ উদ্দিন মোল্লা স্বাধীনতা পরবর্তীকালে নওহাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, দুইবার পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ২০০৮ সালে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য ছিলেন। এছাড়াও তিনি রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি পদে দায়িত্বরত ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
প্রবীণ এই আওয়ামী লীগ নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেনরাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন আক্তার রেণী।

Scroll to Top