বাংলার আয়না

৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

বিএনপির পদযাত্রা: আজও রাজপথে থাকবে আ.লীগ

নিজস্ব প্রতিবেদক
বিএনপির পদযাত্রা কর্মসূচির দিনে আজ রাজপথে সতর্ক থাকবে আওয়ামী লীগ। এ উপলক্ষ্যে রাজধানীজুড়ে ক্ষমতাসীন দল ও তাদের সহযোগী সংগঠন শান্তি ও প্রতিবাদ সমাবেশসহ নানা কর্মসূচি হাতে নিয়েছে।

সকাল থেকেই রাজধানীর থানা-ওয়ার্ডে সতর্ক পাহারার থাকবে নেতাকর্মীরা। তবে মাঠে থাকলেও বিএনপির কর্মসূচিতে সরাসরি কোনো ধরনের বাধা দিতে চায় না আওয়ামী লীগ। দলটির নেতারা বলছেন, তাদের এসব কর্মসূচি পালটাপালটি নয়। তাদের দাবি-কেউ যেন অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে না পারে, সে লক্ষ্যেই তারা সতর্ক পাহারায় থাকবেন।

আজ শান্তি সমাবেশ করবে মহানগর উত্তর আওয়ামী লীগ। বিকাল ৩টায় মোহাম্মদপুর কাদেরাবাগের হাজী মকবুল হোসেন কলেজ মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।

মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সংগঠনের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ জানান, প্রতিটি থানা, ওয়ার্ড ও ইউনিট শাখাকে সতর্ক থাকতে বলা হয়েছে। পদযাত্রার সময় যেন বিএনপি কোনও নাশকতা করতে না পারে, সেজন্য পাহারায় থাকতে নির্দেশনা দেয়া হয়েছে।

যুবলীগও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে শান্তি সমাবেশ করার ঘোষণা দিয়েছে। বৃহস্পতিবার সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার বিকাল ৩টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এবং বিকাল ৪টায়, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উদ্যোগে ফার্মগেট আনন্দ সিনেমা হলের সামনে প্রতিবাদসভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে।

Scroll to Top