বাংলার আয়না

৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

লালমোহনে এমপি শাওনের কম্বল বিতরণ অনুষ্ঠানে সংঘর্ষ: আহত ৮

লালমোহন (ভোলা) সংবাদদাতা
ভোলা-৩ (লালমোহন-তজুমুদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের কম্বল বিতরণকে কেন্দ্র করে লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের নাজিরপুর বাজারে প্রতিপক্ষ দুই গ্রুপের মধ্যে মারামারি ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। এ সময় ইট পাটকেল নিক্ষেপ ও লাঠির আঘাতে দুই পক্ষের আটজন গুরুতর আহত হয়।তারা বর্তমানে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

জানা যায়, বর্তমান মেম্বার জামাল খাঁ ও সাবেক মেম্বার লিটন ব্যাপারীর সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি এক সময় বিশাল মারামারিতে রূপ নেয়। এ সময় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন কে বহনকারী গাড়িটিও ভাংচুর করা হয়। পরে পুলিশ প্রহরায় ও লালমোহন পৌরসভা থেকে আসা নেতাকর্মীদের সহায়তায় এমপি শাওন ঘটনাস্থল ত্যাগ করেন।

এদিকে সন্ধ্যার দিকে ধলীগৌরনগর ইউনিয়নের হাজিরহাটে কম্বল বিতরণ করার সময় ব্যাপক বিশৃঙ্খলা ও ধস্তাধস্তি হয়। স্থানীয় লোকজনের অভিযোগ দুপুর থেকে তাদেরকে কম্বল দেয়ার জন্য এনে বসিয়ে রাখা হয়েছে। এ সময় ৬০০-৭০০ লোককে আমন্ত্রণ জানানো হলেও কম্বল দেয়া হয় ১৫০টি ।এ নিয়ে ছিন্নমূল ও দরিদ্র মানুষের মধ্যে ব্যাপক অসন্তোষ দেখা দেয়। ক্ষোভের কারনে অনেকেই মঞ্চের চেয়ার বাড়িতে নিয়ে যান।

এসব মানুষ মিছিলের উদ্যোগ নিলে স্থানীয় নেতা কর্মীদের অনুরোধে তারা মিছিল করা থেকে বিরত থাকেন। এসময় অসন্তুষ্ট জনতা ফকরুল হাওলাদার নামে সংসদ সদস্যের এক কর্মীকে বেশ কিছুক্ষণ অবরুদ্ধ করে রাখে।

Scroll to Top