বাংলার আয়না

৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২১ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৪ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

শেখ হাসিনাকে ফের ক্ষমতায় আনতে হবে: ইঞ্জিনিয়ার নোমান

নিজস্ব প্রতিবেদক
সাবেক ছাত্রলীগ নেতা, বিবিএস ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার (সিআইপি) বলেছেন, বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির জন্যে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। এ জন্যে এখন থেকেই দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে।

গত শুক্রবার বনানীস্থ নিজ রাজনৈতিক কার্যালয়ে লালমোহন-তজুমুদ্দিনের আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি প্রধানমন্ত্রীর জাপান সফরের সাফল্যগাঁথা নেতাকর্মীদের সামনে তুলে ধরেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার বলেন,আওয়মী লীগ সরকার ধারাবাহিক ভাবে ক্ষমতায় থাকার কারনেই দেশে সমান তালে উন্নয়ন হচ্ছে। বিশ্বের বুকে বাংলাদেশের মান সম্মান বৃদ্ধি পাচ্ছে। তরুন প্রজন্মকে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

তিনি বলেন, দ্বদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। বাংলাদেশের অগ্রগতির জন্যে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আবারো তাকে ক্ষমতায় আনতে হবে। তিনি বলেন, অনেক অপশক্তি আমাদের সাথে মিশে গেছে, এজন্য সবাইকে সাবধান তাকতে হবে।

ব্যবসায়ি প্রতিনিধি হিসেবে প্রধানমন্ত্রীর জাপান সফর সঙ্গী ছিলেন ভোলা-৩ আসন (লালমোহন-তজুমুদ্দিন) থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার। সম্প্রতি তিনি দেশে ফিরেছেন।

Scroll to Top