বাংলার আয়না

২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২২ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

অভিনয়ে যুগপূর্তি মেহজাবিনের

বিনোদন প্রতিবেদক
ছোট পর্দার তারকা অভিনেত্রী মেহজাবীন চৌধুরী সেদিন শোবিজে এলেন, আর অভিনয়ে নৈপুণ্যে জয় করে নিলেন দর্শক হৃদয়। দেখতে দেখতেই পা রাখলেন অভিনয় ক্যারিয়ারের ১ যুগ পূর্তিতে। নান্দনিক অভিনয় আর অপূর্ণতাকে পূর্ণতা দিয়ে হয়ে উঠেছেন অপ্রতিদ্বন্দ্বী ও সেরা।

মেহজাবিন চৌধুরী মিডিয়াকে বলেন, ‘২০০৮ সালের শেষের দিকে মাত্র ছ’ মাসের জন্য বাংলাদেশে এসেছিলাম। এখানে আসার পর আমার তেমন কোনো বন্ধু-বান্ধব না থাকায় অনেকটা ডিপ্রেশনে চলে যাওয়ার মতো অবস্থা হয়েছিলো। এরপর মাথায় চিন্তা এলো যদি এখানে লাক্স এর কম্পিটিশনে যাওয়া যায় তাহলে হয়তো কিছু বন্ধু পাবো।

সেই চিন্তা থেকেই ২০০৯ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করি। হাজার হাজার প্রতিযোগীর মধ্যে আমি বিজয়ী হই, এটা যেন বিশ্বাসই করতে পারছিলাম না তখন! এরপর বিজ্ঞাপন করলাম এবং তারপরে অভিনয়ে দীর্ঘ পথচলা। আজকের এই অর্জন বা অবস্থান যেটাই বলি তার পেছনে আমার বাবা-মায়ের অবদান সবচেয়ে বেশি। কারণ আমার তারা আমাকে বিভিন্ন সময়ে মানসিকভাবে সাপোর্ট দিয়েছেন, উৎসাহ দিয়েছেন।

আমার মা আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করেছেন, এগিয়ে যাবার পথে অনুপ্রেরণা দিয়েছেন। বাবা-মায়ের প্রতি আমরা ভালোবাসাটা প্রকাশ করতে পারি না তবুও তারা সেটা বোঝেন। আমি ভীষণ ভাগ্যবতী, এমন পরিবারে জন্ম নেওয়ায়। তারা সাপোর্ট না করলে হয়তো এতদূর আসতে পারতাম না।’

Scroll to Top