বাংলার আয়না

২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২২ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

আওয়ামী লীগ উন্নয়নের রূপকার: ইঞ্জিনিয়ার নোমান

নিজস্ব প্রতিবেদক
সাবেক ছাত্রলীগ নেতা, বিবিএস ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার (সিআইপি) বলেছেন, আওয়ামী লীগ উন্নয়নের রূপকার। আওয়ামী লীগ সরকারের আগে বাংলাদেশের এতো উন্নয়ন ও অগ্রগতি কোনো সরকার করতে পারে নি। বাংলাদেশের যত মেগা প্রকল্প বাস্তবায়ন হয়েছে তা আওয়ামী লীগ সরকারের আমলেই হয়েছে। এ জন্যে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আজ বিশ্বনেত্রী, তাকে পুনরায় ক্ষমতায় অধিষ্ঠিত করতে হবে। এজন্যে এখন থেকেই সবাইকে বিশেষ করে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সততার সাথে কাজ করতে হবে। মানুষের কল্যাণে কাজ করতে হবে।

গত শুক্রবার (২৩ জুন) বনানীস্থ নিজ রাজনৈতিক কার্যালয়ে লালমোহন-তজুমুদ্দিনের আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে দলের সাফল্যগাঁথা নেতাকর্মীদের সামনে তুলে ধরেন। লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়নের সাবেক চেয়ারমান মো: হোসেন, চাঁচড়া উইনিয়নের সাবেক চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নানসহ বিপুল সংখ্যক স্থানীয় নেতাকর্ম এই মতবিনিময় সভায় যোগদেন।

ভোলা-৩ আসন (লালমোহন-তজুমুদ্দিন) থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার এলাকার তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সংঘবন্ধ করতে, ঐক্য বজায় রাখতে, জনগণের বাস্তাব উন্নয়নে অংশিদার করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

Scroll to Top