বাংলার আয়না

২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২২ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

ফের আগুন সন্ত্রাসের পরিকল্পনা!

ফরিদপুর অফিস
ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বিএনপি-জামায়াত আবারো আগুন-সন্ত্রাসের পরিকল্পনা করছে। নানা জায়গায় জনসভা করে দেশকে অস্থিতিশীল করে তোলার চেষ্টা করছে। ষড়যন্ত্র করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

তিনি বলেন, বিএনপির এই ষড়যন্ত্র রুখে দেওয়ার জন্য যুবলীগের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে আগামী ১১ নভেম্বরের ঢাকার সোহরাউয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশের ডাক দেওয়া হয়েছে। যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি থাকবেন জননেত্রী শেখ হাসিনা। সেই যুবসমাবেশ সফল করার লক্ষ্যে প্রতিটি যুবলীগ কর্মীকে কাজ করার নির্দেশনা দিয়েছেন যুবলীগ চেয়ারম্যান।

শুক্রবার (৪ নভেম্বর) ফরিদপুর শহরের কবি জসীম উদ্দীন হলে যুবলীগ আয়োজিত এক সভায় নিক্সন চৌধুরী এসব কথা বলেন। বৃহত্তর ফরিদপুরের ৫ জেলার যুবলীগ নেতৃবৃন্দদের নিয়ে যুবলীগের সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি এই সভার আয়োজন করে।

সভায় অতিথি হিসেবে বক্তব্য দেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা. খালেদ শওকত আলী, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলে ফাহিম, সাংগঠনিক সম্পাদক ডা. হেলালা উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগ, সাংগঠনিক সম্পাদক শহীদুল হক চৌধুরী রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পালসহ কেন্দ্রীয় নেতারা। সভায় ফরিদপুর, শরীয়তপুর, মাদারীপুর, গোপালগঞ্জ, রাজবাড়ী জেলা ও উপজেলাসমূহ থেকে যুবলীগের নেতা-কর্মীরা অংশ নেন।

Scroll to Top