বাংলার আয়না

২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২২ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

আসন্ন জাতীয় নির্বাচনে দুই আসনে মনোনয়ন চাইবেন মাহি

বিনোদন প্রতিবেদক
ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহিকে বিগত কয়েক বছর চলচ্চিত্রের চেয়ে রাজনীতিতে বেশি পদচারণা করতে দেখা গেছে। বিভিন্ন সভা-সমাবেশ এবং গণসংযোগ-প্রচারণায় তার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

এদিকে মাহি কাজের ফাঁকে একটু অবসর পেলেই তার নিজ জেলা চাঁপাইনবাবগঞ্জের নাচোলে চলে যান। জানা গেছে, এখন তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন। জাতীয় নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করবেন মাহি। গণমাধ্যমকে মাহি জানান, চাঁপাইনবাবগঞ্জ-২ ও রাজশাহী-১ এই দুই আসনে মনোনয়ন চাইবেন।

মাহিয়া মাহি আওয়ামী লীগের সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি সবশেষ চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট) আসনের উপ-নির্বাচনে মনোনয়নপ্রত্যাশী ছিলেন। তবে তা আর ব্যাটে-বলে মেলেনি। তারপরেও তিনি রাজনৈতিক অঙ্গনে বেশ সরব রয়েছেন।

মাহি এবারও চাঁপাইনবাবগঞ্জ-২ থেকে মনোনয়ন প্রত্যাশা করছেন কি না— এমন প্রশ্নে গণমাধ্যমকে বলেন, ‘এবার চাঁপাইনবাবগঞ্জ-২ ও রাজশাহী-১ দুই আসনে মনোনয়ন চাইব। আমার জন্মস্থান চাঁপাই, বেড়ে উঠেছি রাজশাহীতে। দুই এলাকার জনগণই আমাকে সংসদ সদস্য হিসেবে দেখতে চান। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যে আসনের জন্য পছন্দ করবেন, সেখান থেকেই নির্বাচন করতে চাই। দুই এলাকায়ই গণসংযোগ চালিয়ে যাচ্ছি।’

সম্প্রতি মাহি মাতৃত্বকালীন ছুটি শেষে শিগগির চলচ্চিত্রের কাজে ফিরবেন বলে জানা গেছে। ‘ডার্ক ওয়ার্ল্ড’ নামের একটি সিনেমা দিয়ে কাজ শুরু করবেন। এটি নির্মাণ করবেন নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।

Scroll to Top