বাংলার আয়না

২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২২ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

চরফ্যাশনের বুদ্ধিজীবী আমিনুল সরমানের ইন্তিকাল

নিজস্ব প্রতিবেদক
চরফ্যাশন আদালতের সরকারী প্রসিকিউটর ( জিপি) ও চরফ্যাশন আইনজীবী সমিতির সভাপতি আলহাজ মাওলানা এডভোকেট আমিনুল ইসলাম সরমান ইন্তিকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্ন ইলাইহি রাজেউন। আজ সোমবার সকাল সাড়ে ৮ টায় ঢাকার মিরপরে ডেল্টা হাসপাতালে তিনি ইন্তিকাল করেন। তিনি গত ৮ মাস যাবৎ লিভার জটিলতায় ভুগছিলেন। তিনি স্ত্রী ও ৫ পুত্র সন্তান রেখে গেছেন।

৬৪ বছর বয়সী এডভোকেট আমিনুল ইসলাম সরমানের মৃত্যুতে চরফ্যাশনের আরো একটি আলোর প্রদীপ নিভে গেলো।

শিক্ষানুরাগী, সদালাপী, মিশুক, জনদরদী ও সমাজসেবী এডভোকেট আমিনুল ইসলাম সরমানের মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব গভীর শোক প্রকাশ করেছেন। এ ছাড়াও চরফ্য্যাশন আওয়ামী লীগ, জমিয়াতুল মোদারেরছিন, চরফ্যাশন বাজার ব্যবসায়ী সমিতি এডভোকেট আমিনুল ইসলাম সরমানের মৃত্যুতে গাভীর শোক ও দুখ প্রকাশ করেছে।

এডভোকেট আমিনুল ইসলাম সরমানের লাশ আজ দুপুরে চরফ্যাশন নিয়ে যাওয়া হবে। চরফ্যাশন সদর প্রথম জানাজা এবং কেরামতগঞ্জ ঈদগাহ ময়দানে দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবাকি কবরস্তানে দাফন করা হবে।

এডভোকেট আমিনুল ইসলাম সরমান নিজ বাড়ীর দরজায় প্রতিষ্ঠিত চরমাদ্রাজ ফাজিল মাদ্রাসায় লেখা পড়া শুরু করেন। পরবর্তীতে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আইনসহ দুটি বিষয় মাস্টার্স ডিগ্রী অজর্নন করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের এই মেধাবী ছাত্র আমিনুল সরমান এ ছাড়াও ভোলা বারের সাবেক সাধারণ সম্পাদক, চরমাদ্রাজ ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান, চরফ্যাশন আদালতের সাবেক এপিপি হিসেবে দায়িত্ব পালন করেন।

Scroll to Top