বাংলার আয়না

১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২১ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

জামিনে মুক্তি পেলেন ভোলার সাবেক দুই চেয়ারম্যান

ভোলা সংবাদদাতা

ভলার লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো: হোসেন হাওলাদার এবং তজুমদ্দিন উপজেলার চাঁচড়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নানকে মামলা থেকে জামিনে মুক্তির আদেশ দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার আদালত উভয় পক্ষের আইনজীবিদের যুক্তি-তর্ক শুনে আসামীদের জামিন মঞ্জুর করেন।

লালমোহন থানায় (পথ রোধ করে আটক, হত্যার উদ্দেশ্যে মারধর, সাধারণ গুরুতর জখম, চুরি, ভয়ভীতি ও হুমকি প্রদর্শন এবং হুকুম দেয়ার অপরাধে) মামলাটি রুজু করা হয়।

এই মামলার আসামী সাবেক দুই চেয়ারম্যানকে গত ২৭ জুলাই গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়। আদালত উভয় পক্ষের আইনজীবিদের যুক্তি-তর্ক শুনে বাদীর মামলার মিথ্যা প্রমানিত হওয়ায় আসামীদের জামিন দিয়ে ন্যায় বিচারের পথ সুগম করায় আদালতের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ভোলা জেলা আইনজীবী সমিতির এ্যাডভোকেবৃন্দ।

সাবেক দুই চেয়ারম্যানের পরিবার জানান, ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারকে সমর্থন করায় কারনে বর্তমান সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওনের নির্দেশে গত এক বছরে মোঃ হোসেন হাওলাদারের নামে ১০টি ও রিয়াদ হোসেন হান্নানের নামে ৫টি মিথ্যা মামলা দেয়া হয়েছে।

উল্লেখ্য, গত ২৪ জুন ও ২৫ জুন দুই চেয়ার ম্যানের বাড়িতে নুরুন্নবী চৌধুরী শাওনের সমর্থকরা ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালায়।

Scroll to Top