বাংলার আয়না

২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২২ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

জায়েদ খানকে বয়কট, তার সিনেমা দেখাবে না কোনো হল

বিনোদন প্রতিবেদক
সদ্য অনুষ্ঠিত শিল্পী সমিতির নির্বাচনের সময় থেকেই শোনা যাচ্ছিল নায়ক জায়েদ খানকে নিষিদ্ধ ঘোষণা করতে পারে সম্মিলিত চলচ্চিত্র পরিবার। সেই কানাঘুষাকে সত্যি করে শনিবার (৫ মার্চ) আনুষ্ঠানিক বিবৃতির মাধ্যমে নিজেদের অবস্থান পরিষ্কার করলো ১৮ সংগঠনের এই পরিবার। শনিবার (৫ মার্চ) জরুরি বৈঠকের পর এক বিবৃতিতে জায়েদ খানকে আনুষ্ঠানিকভাবে বয়কট ঘোষণা করলো চলচ্চিত্র পরিবার।

এই বিবৃতিতে উল্লেখ করা হয়, শিল্পী সমিতির নির্বাচনের দিন এফডিসিতে বাকি সংগঠনগুলোর সদস্যদের ঢুকতে দেয়া হয়নি। সেদিন চলচ্চিত্র পরিবারের অনেক পরিচালক, প্রযোজক ও কলাকুশলীরা গেটের সামনে দীর্ঘ অপেক্ষার পর ঢুকতে না পেরে ফিরে যান। বিষয়টিকে চলচ্চিত্র ও সংশ্লিষ্টদের জন্য অপমানজনক।

সেখানে আরও উল্লেখ করা হয়, নানা পর্যালোচনার মাধ্যমে চলচ্চিত্র পরিবার নিশ্চিত হয়েছে, সেদিন জায়েদ খানের জন্যই এফডিসিতে সবার প্রবেশ নিষিদ্ধ করা হয়। তাই শনিবার এক সম্মিলিত জরুরি বৈঠকে জায়েদ খানকে চলচ্চিত্রের সার্বিক কাজে বয়কট করবে চলচ্চিত্র পরিবার।

এ সিদ্ধান্ত অনুসারে জায়েদ খানের সঙ্গে ১৮ সংগঠনের চলচ্চিত্র পরিবারের কেউ কাজ করবেন না। এমনকি তার কোনো সিনেমা হল মালিকরা নিজেদের হলে চালাবেন না।

Scroll to Top