বাংলার আয়না

২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২২ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

নেতা-কর্মীদরে সাথে ইঞ্জিনিয়ার নোমানরে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক
আজ ২৬ মে শুক্রবার ঢাকাস্থ বনানীর রাজনৈতিক কার্যালয়ে লালমোহন তজুমদ্দিন এর তৃণমূল আওয়ামী লীগের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেছেন সাবেক ছাত্রলীগ নেতা, বিবিএস ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার (সিআইপি)।

এ সময় তিনি বলেন, বিশ্বের সবচেয়ে দীর্ঘসময় ক্ষমতায় থাকা নারী সরকার প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এমনকি নারী ও পুরুষ সরকার প্রধানদের মধ্যেও তিনি সবচেয়ে উল্লেখযোগ্যদের একজন। দেড় দশক ধরে টানা ক্ষমতায় থাকা বাংলাদেশের এই সরকারপ্রধান ১৭ কোটি মানুষের দেশের দারিদ্র্য বিমোচনে নেতৃত্ব দিচ্ছেন। সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের নর্দার্ন ভার্জিনিয়ার হোটেল স্যুটে তার সাক্ষাৎকার নিয়েছে ব্রিটেনের বিখ্যাত সাময়িকী দ্য ইকোনমিস্ট।

তিনি বলেন, সাক্ষাৎকারে বাংলাদেশ নিয়ে তার স্বপ্ন ও উচ্চাশার বিষয়ে জানতে চায় ব্রিটিশ সাময়িকী। গত বুধবার ‘এশিয়ার লৌহ মানবী শেখ হাসিনা’ শিরোনামে সেই সাক্ষাৎকার এবং সংশ্লিষ্ট প্রতিবেদকের বিশ্লেষণ প্রকাশ করেছে দ্য ইকোনমিস্ট।

তিনি বলেন, প্রতিবদেনে বলা হয় আগামীতেও বজিয়ী হবেন শেখ হাসিনা। তাই শেখ হাসিনার হাতকে শক্তশালী করতে দলের তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

Scroll to Top