বাংলার আয়না

১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২১ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

বঙ্গবন্ধুর সমাধিতে ইঞ্জিনিয়ার নোমানের শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক
জাতীয় শোক দিবস  উপলক্ষে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন এবং শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটি সদস্য বিবিএস ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারের নেতৃত্বে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও জিয়ারত করেছেন লালমোহন-তজুমদ্দিন আওয়ামী লীগের সহস্রাধিক নেতাকর্মী।

শুক্রবার (১৮ আগস্ট)বেলা ১২ টায় ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার সকল নেতাকর্মীদের নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে ফুল দিয়ে স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে টুঙ্গিপাড়া অডিটরিয়ামে লালমোহন-তজুমদ্দিন আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ হোসেন হাওলাদার, তজুমদ্দিন উপজেলার চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নান, তজুমদ্দিন উপজেলার মলংচরা ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মো: আজাদ, লালমোহন পৌরসভা আওয়ামী লীগের সাবেক যুগ্ন আহ্বায়ক কামাল হোসেন রিপনসহ লালমোহন-তজুমদ্দিন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এ সময় ইঞ্জিনিয়ার আবু নোমান বলেন, ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও, হত্যা করতে পারেনি তাঁর আদর্শ আর স্বপ্নকে। জাতির পিতার আদর্শ প্রজ্জ্বলিত পথ ধরে তাঁরই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বাঙ্গনে বাংলাদেশকে আজ উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। তিনি আরো বলেন, গত বছর আমরা দেড় শতাধিক নেতাকর্মী নিয়ে টুঙ্গিপাড়া এসেছিলাম, আলহামদুলিল্লাহ এবার আমরা সহস্রাধিক নেতাকর্মী নিয়ে টুঙ্গিপাড়া আসতে পেরে নিজের কাছে ভালো লাগছে। এছাড়াও তিনি বঙ্গবন্ধুর হত্যাকারী যারা এখনো দেশের বাহিরে আছে তাদের দেশে এনে বিচার করার দাবি জানান।

Scroll to Top