বাংলার আয়না

১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২১ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

বিসিবির কাঠগড়ায় ডমিঙ্গো-ডোনাল্ডরা

ক্রীড়া প্রতিবেদক
আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের গর্বের আশ্রয় ওয়ানডে ক্রিকেট। বাংলাদেশের গৌরবের পাহাড়ে বড়সড় ধাক্কাই দিয়েছে জিম্বাবুয়ে। র‍্যাংকিংয়ের তলানীতে থাকা স্বাগতিকরা টাইগারদের রীতিমতো কাঁদিয়ে ছাড়ল। সেটিও বিপুলবিক্রমে, দাপটের সঙ্গে। কদিন আগে যেখানে হোম সিরিজে আফগানিস্তানের কাছে সীমিত ওভারের দুই ফরম্যাটেই হোয়াইটওয়াশ হয়েছিল জিম্বাবুয়ে, সেখানে দুই ফরম্যাটেই বাংলাদেশকে সিরিজ হারের লজ্জা উপহার দিল জিম্বাবুয়ে।

জিম্বাবুয়ে সফর শেষে ছুটিতে দেশে গেলেও দ্রুত ঢাকায় ফিরতে হবে রাসেল ডমিঙ্গো-অ্যালান ডোনাল্ডদের। এশিয়া কাপে যাওয়ার আগে রঙ্গনা হেরাথদের সঙ্গে মিটিং করবেন বিসিবির কর্তারা। এশিয়া কাপ হবে সংযুক্ত আরব আমিরাতে। ঢাকায় থেকেই দলের সঙ্গে দুবাই যেতে হবে কোচদের।

গত অর্ধযুগ জাতীয় দলের সঙ্গে আছেন সুজন। বিসিবির এ পরিচালক জাতীয় দল কেন্দ্রিক সবকিছুর সঙ্গেই জড়িত। তার মস্তিষ্কপ্রসূত সিদ্ধান্তই অনেক সময় বাস্তবায়ন হচ্ছে। কিন্তু কাঠগড়ায় তাকে কখনোই উঠতে হচ্ছে না। অবশ্য দলের ব্যর্থতায় কোচদের ভূমিকা অস্বীকারের সুযোগ নেই। এই ব্যর্থতার অংশীদার তারাও।

আগামী ২০ আগস্ট ঢাকায় কোচদের সঙ্গে মিটিং করবেন বিসিবির বড় কর্তারা। জালাল ইউনুস বলেন, ‘তারা ১৯ আগস্ট ঢাকায় পৌঁছানোর কথা। আমরা হয়তো তাদের সঙ্গে ২০ আগস্ট বসব।’

Scroll to Top