বাংলার আয়না

১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২১ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

মিস ওয়ার্ল্ড হলেন কারোলিনা বিলাফস্কা

বিনোদন প্রতিবেদক
মিস ওয়ার্ল্ড ২০২১ হলেন পোল্যান্ডের কারোলিনা বিলাফস্কা। গতকাল স্থানীয় সময় সন্ধ্যায় ক্যারিবীয় দ্বীপ পুয়ের্তো রিকোর স্যান জুয়ানের কোকা–কোলা মিউজিক হলে আয়োজিত এ প্রতিযোগিতায় বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন ভারতীয় বংশোদ্ভূত মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা শ্রী সাইনি ও দ্বিতীয় রানারআপ হয়েছেন আইভরি কোস্টের অলিভিয়া ইয়াস। মিসওয়ার্ল্ডের অফিশিয়াল টুইটার পেজে এসব তথ্য জানানো হয়।

‘মিসওয়ার্ল্ড ২০২১’–এর ৭০তম এ আসরের সেরা সুন্দরী কারোলিনা ব্যবস্থাপনায় স্নাতকোত্তরের শিক্ষার্থী। ভবিষ্যতে তাঁর পিএইচডি করার ইচ্ছা আছে। স্বপ্ন দেখেন টেলিভিশন সঞ্চালক ও মোটিভেশনাল স্পিকার হিসেবে ক্যারিয়ার গড়ার। এ ছাড়া সুবিধাবঞ্চিত মানুষদের কল্যাণেও কাজ করতে চান তিনি।

প্রতিযোগিতার প্রথম রানার-আপ ভারতীয় বংশোদ্ভূত শ্রী সাইনির জন্ম ১৯৯৬ সালে ভারতের লুধিয়ানায়। পাঁচ বছর বয়সে তাঁরা সপরিবার পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। তিনি সাংবাদিকতায় স্নাতক ডিগ্রি সম্পন্ন করেছেন। বর্তমানে বাবার প্রতিষ্ঠানের ব্যবস্থাপক হিসেবে কাজ করছেন সাইনি।

‘মিস ওয়ার্ল্ড ২০২১’–এর চূড়ান্ত অনুষ্ঠানের তারিখ ছিল গত বছরের ১৬ ডিসেম্বর। প্রতিযোগিতা শুরুর আগে একসঙ্গে ১৭ প্রতিযোগীর কোভিড শনাক্ত হওয়ায় প্রতিযোগিতা স্থগিত করা হয়।

Scroll to Top