বাংলার আয়না

২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২২ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

মৌসুমীকে দেশের একমাত্র প্রিয়দর্শিনী বললেন পূর্ণিমা

বিনোদন ডেস্ক
অভিনয়জীবনের দুই যুগ পার করেছেন দেশের জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। বৃহস্পতিবার (৩ নভেম্বর) তার জন্মদিন। বছরের অন্যান্য দিনের চেয়ে বিশেষ এই দিনটি স্বাভাবিকভাবেই একটু অন্যরকম হয়ে থাকে। কারণ এই দিনটি ঘিরে নানা আয়োজন থাকে। বিশেষত পরিবারের পক্ষ থেকে, ফ্যান ক্লাবের পক্ষ থেকে এবং সর্বোপরি সামাজিকমাধ্যমে শুভেচ্ছা বাণী ও ভালোবাসায় সিক্ত হন মৌসুমী। বিশেষ এই দিনে তাকে শুভেচ্ছা জানাতে ভোলেন নি আরেক জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা।

বৃহস্পতিবার নিজের ফেসবুকে পেজে মৌসুমীর সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে এই মন্তব্য করেন পূর্ণিমা। তিনি লিখেন ‘জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা মৌসুমী আপু। শুভ জন্মদিন আমাদের সবার প্রিয় মানুষ প্রিয় মুখ। বাংলাদেশ এর একমাত্র প্রিয়দর্শিনী।’

মৌসুমী ১৯৭৩ সালের ৩ নভেম্বর বাংলাদেশের খুলনা জেলায় জন্মগ্রহণ করেন। মৌসুমীর বাবার নাম নাজমুজ্জামান মনি এবং মায়ের নাম শামীমা আখতার জামান। ছোটবেলা থেকেই একজন অভিনেত্রী এবং গায়িকা হিসেবে তার কর্মজীবন শুরু করেন।

এরপর তিনি ‘আনন্দ বিচিত্রা ফটো বিউটি কনটেস্ট’ প্রতিযোগিতায় বিজয়ী হন, যার উপর ভিত্তি করে তিনি ১৯৯০ সালে টেলিভিশনের বাণিজ্যিকধারার বিভিন্ন অনুষ্ঠান নিয়ে হাজির হন। সালমান শাহ’র সঙ্গে কেয়ামত থেকে কেয়ামত চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অভিষিক্ত হন মৌসুমী।

১৯৯৫ সালের ২ আগস্ট চিত্রনায়ক ওমর সানীর সঙ্গেই পরিণয়ে আবদ্ধ হন। তাদের রয়েছে এক ছেলে ফারদিন ও এক মেয়ে ফাইজাহ।

Scroll to Top