বাংলার আয়না

৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

শালনার লোকেশনে ১০ দিনের শুটিংয়ে ব্যাস্ত পরীমনি

বিনোদন প্রতিবেদক
৩ মার্চ পরীমনির ‘মুখোশ’ ছবিটি মুক্তি পেয়েছে। ওই দিন বেশ কয়েকটি হলে গিয়ে প্রচারণায় অংশ নিয়েছিলেন তিনি। গত শুক্রবার রাতেই নির্মাতা অরণ্য আনোয়ারের ‘মা’ ছবির শুটিংয়ে অংশ নিতে গাজীপুরে রওনা হন পরীমনি। টানা ১০ দিন শুটিং করবেন সেখানে।

মাস দুয়েক আগে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়ে পরীমনি ঘোষণা দিয়েছিলেন, আগের চুক্তি করা কাজগুলো আস্তেধীরে শেষ করবেন। আগামী বছর নতুন কাজ আর হাতে নেবেন না। এ কারণে অনেক দিন শুটিংয়ে ক্যামেরার সামনে দাঁড়াননি এই অভিনেত্রী। ‘মা’ ছবিটিও আগে চুক্তি করা।

গত বছরের নভেম্বরে ‘মা’ ছবির প্রথম ধাপের শুটিং হয়। পরীমনির অংশ ছাড়া ওই লটে ছবির সব কাজ শেষ হয়েছে। গত জানুয়ারি থেকে পরীর অংশের টানা শুটিং করার কথা ছিল। লোকেশনেও গিয়েছিলেন তিনি। হঠাৎ অসুস্থ হয়ে পড়ার কারণে সে সময় কাজটি আর করতে পারেননি পরীমনি।

গতকাল শনিবার গাজীপুরের শালনা অঞ্চলের লোকেশনে পরীমনির শুটিং শুরু হয়েছে। এ ছবিতে প্রথম শুটিং তাঁর। বীণা চরিত্রে অভিনয় করছেন পরীমনি। তিনি বলেন, ‘রাতে এসেছি। দুপুরে শুটিং শুরু হয়েছে। ১০ দিনের শিডিউল দেয়া আছে। এ ধাপেই শুটিং শেষ হয়ে যাবে।

শ্বশুর ও ছেলের বউয়ের গল্প নিয়ে ‘মা’ সিনেমা। এর গল্প ও চিত্রনাট্যও অরণ্য আনোয়ারের। ছবিতে আরও অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, শিরিন আলম, সাজু খাদেম।

Scroll to Top