বাংলার আয়না

২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২২ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

সরকার ন্যায় বিচার প্রতিষ্ঠায় বদ্ধ পরিকর : জ্যাকব

নিজসব প্রদতবেদক
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বর্তমান সরকার বিচার বিভাগের ন্যায় বিচার প্রতিষ্ঠায় বদ্ধ পরিকর। সাধারণ মানুষের কল্যাণে ন্যায় বিচার পেতে শেখ হাসিনার সরকার বিনামূল্যে লিগ্যাল এইড সেবা কার্যক্রম চালু করেছে।

শুক্রবার বিকাল ৪ টায় ভোলা জেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা ও দায়রা জজ মোঃ মহাসিনুল হক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নুর মোহাম্মদ নিপু, চীফ জুডিশিয়াল নির্বাহী ম্যাজিষ্ট্রেট শরীফ মোঃ ছানাউল হক, চরফ্যাশন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ নুরুল ইসলাম, ভোলা অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ ওসমান গনি।

বিচারকদের উদ্দেশ্যে এমপি জ্যাকব বলেন, আইনের যথাযথ প্রয়োগের মাধ্যমে সুশাসন প্রতিষ্ঠায় আপনারা অসহায় জনগনের পাশে থাকবেন এবং সাধারণ মানুষের ন্যায় বিচার প্রাপ্তি নিশ্চিত করবেন। অসহায় মানুষ ন্যায় বিচার প্রত্যাশা করে। ন্যায় বিচার থেকে কাউকে বঞ্চিত করলে সরকারের স্বপ্ন বাস্তবায়ন হবে না।

 

Scroll to Top