বাংলার আয়না

২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২২ শাওয়াল, ১৪৪৫ হিজরি

Ad

সুনামগঞ্জে কালবৈশাখী ঝড় ও বজ্রপাতে ৫ জনের মৃত্যু

জগন্নাথপুর সংবাদদাতা
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের সুলেমানপুর গ্রামে কালবৈশাখী ঝড়ে ঘরের ওপর গাছ পড়ে মা—মেয়ে ও ছেলের মৃত্যু হয়েছে। অন্যদিকে জেলার শাল্লা উপজেলায় ধান কাটতে গিয়ে বজ্রপাতে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে।

নিহতরা হলের জগন্নাথপুরের পাটলী ইউনিয়নের সুলেমানপুর গ্রামের হারুন মিয়ার স্ত্রী মৌসুমা বেগম(৩৫) তার মেয়ে মাহিমা আক্তার(৪) ও ছেলে হোসাইন মিয়া (১) এবং শাল্লা সদর উপজেলার মকবুল মিয়া (৪৫) ও তার ছেলে মাসুদ মিয়া (১২)।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) ভোর ৪টার দিকে কালবৈশাখী ঝড়ে ঘরের উপর গাছ চাপা পড়ে মা—মেয়ে ও ছেলের মৃত্যু হয়। অন্যদিকে এ দিন সকালে নিজ বাড়ির পাশে হাওরে ধান কাটতে গিয়ে বজ্রপাতে মৃত্যু হয় বাবা ও ছেলের।

স্থানীয়রা জানান, সুনামগঞ্জের জগন্নাথপুরে রাত থেকে বৃষ্টির সঙ্গে কালবৈশাখী ঝড় শুরু হয়। আজ ভোর ৪টার দিকে জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের সুলেমানপুর গ্রামে কালবৈশাখী ঝড়ে হারুন মিয়ার বাড়ির চালের উপর গাছ ভেঙ্গে পড়ে। এসময় ঘুমিয়ে থাকা হারুন মিয়ার স্ত্রী মৌসুমা বেগম(৩৫) তার চার বছরের মেয়ে মাহিমা আক্তার ও এক বছরের ছেলে হোসাইন মিয়া মারা যায়।

এদিকে শাল্লা উপজেলায় খোঁজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার সকালে শাল্লা সদর উপজেলার নিজ বাড়ির পাশে হাওরে ধান কাটতে বের হন বাবা ও ছেলে। পরে হঠাৎ প্রচণ্ড ঝড় বৃষ্টি শুরু হয়। এসময় বজ্রপাতে বাবা ও ছেলের মৃত্যু হয়।

Scroll to Top